অনন্ত জলিল এর নতুন ছবিতে এবার হিরো চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন, হিরো আলম

0
163
অনন্ত জলিল নতুন ছবি করতে চাচ্ছেন হিরো আলমকে নিয়ে
অনন্ত জলিল হিরো আলমকে নিয়ে নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক অনন্ত জলিল। অন্যদিকে কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ার আলোচিত নাম আশরাফুল আলম সাঈদ (হিরো আলম)। যিনি সবার কাছে হিরো আলম নামেই পরিচিত। নতুন খবর হলো এবার এ দুই তারকাকে একসঙ্গে সবার সামনে হাজির করেছেন চিত্র নায়িকা বর্ষা। অনুষ্ঠানে উপস্থিত জনপ্রিয় অভিনয়শিল্পী চিত্রনায়ক ইমন।

অনন্ত জলিলের ফেসবুক পেজে একটি লাইভ অনুষ্ঠানে বর্ষার মুখোমুখি হয়েছেন অনন্ত জলিল ও হিরো আলম। বিষয়টি নিশ্চিত করেছেন বর্ষা নিজেই। ‘সমালোচনা হয়েছে অনেক! এসেছে সময় এখন কিছু করে দেখানোর’ এমন স্লোগান নিয়ে ‘মানুষ মানুষের জন্য’ শিরোনামে একটি অনুষ্ঠানে অনন্ত জলিল চিত্রনায়ক ইমন ও হিরো আলম। অনুষ্ঠানের উপস্থাপিকার হিসেবে ছিলেন চিত্রনায়িকা বর্ষা।

চিত্রনায়ক অনন্ত জলিল এর মধ্যেই তার ফেসবুক পেইজে ঘোষণা দিয়েছেন, খুব শীঘ্রই নতুন ছবি করতে যাচ্ছি আমরা। আপনারা আমাদের ফেসবুক পেইজ ও ইউটিউব এর সাথে থাকুন তাহলে আমাদের নতুন ছবির সম্পর্কে সব তথ্য পেয়ে যাবেন। তাদের নতুন ছবি নিয়ে বলেন, ‘আপনারা জেনে গেছেন, আমি একটি অনুষ্ঠানকরেছি হিরো আলম ও চিত্রনায়ক ইমন কে নিয়ে উপস্থাপনায় ছিলেন চিত্রনায়িকা বর্ষা। এই অনুষ্ঠানের অতিথি থাকছেন আপনাদের ভালো লাগার দু’টি মানুষ অনন্ত জলিল ও হিরো আলম। আপনাদের তাদের কাছে কোনো প্রশ্ন করার থাকলে, এই নিউজ এর কমেন্ট বক্সে জানান।

হিরো আলমকে ছবিতে নেয়া প্রসঙ্গে চিত্রনায়ক অনন্ত জলিল এক সাক্ষাৎকারে বলেন, ‘হিরো আলম বর্তমান সময়ে অনেক আলোচিত একজন শিল্পী থাক এখন আর ছোট করে দেখা যাবে না । তাকে তো আর ছোটখাট চরিত্রে নেয়া যাবে না।এখন আমি একটি যৌথ প্রযোজনার ছবি নিয়ে কাজ করছি। এতে অনেক ছোটখাটো চরিত্র রয়েছে। যেখানে হিরো আলমকে নিতে পারি না। সে যেহেতু একটা পর্যায়ে চলে গেছে তাই তাকে বর্তমান ছবিতে তাকে বড় চরিত্রে নেব। আমি যেহেতু কথা দিয়েছি, অবশ্যই নেব।

হিরো আলমের সাথে সরাসরি কথা বলে জানা যায়, নির্মাতা অনন্তের অফার পেয়ে আমি খুবই খুশি।এর মধ্য দিয়ে আপনার সাথে আমার সম্পর্কটা অনেক গভীরে চলে গেছে। আমি অনেক ভাগ্যবান দেশেরসফল ব্যবসায়ী ও খ্যাতিমান চিত্রনায়ক আমাকে নিয়ে কাজ করবে। আলম বলেন, জলিল ভাই যেহেতু কথা দিয়েছে তিনি অবশ্যই কথা রাখবেন।

আমাদের নিউজ এর অন্য সংবাদ দেখতে এখানে ক্লিক করুন

প্রসঙ্গত, বিচিত্র নাচ-গান ও অভিনয় দিয়ে আলোচনায় আসেন হিরো আলম।তার প্রকৃত নাম আশরাফুল আলম।অভিনয় দিয়ে আলোচনায় এলেও হিরো আলমের পরিচিতি বাড়ে একাদশ সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা দিয়ে।তিনি বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রতীকে নির্বাচন করেন।নির্বাচন কমিশনকে হাইকোর্ট দেখানো হিরো আলম নির্বাচনের পুরোটা সময় ছিলেন আলোচনায়।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে