চাঞ্চল্যকর শিশু ধর্ষণ ও হত্যা মামলার আসামী র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত

0
242

তম্ময় দে সরকার,কুমিল্লা সদর প্রতিনিধি:
টঙ্গী চাঞ্চল্যকর ৭ বছরের শিশু চাঁদনী ধর্ষন ও হত্যা মামলার আসামী আবু সুফিয়ান নিলয় মধুমিতা রেলগেইটের সামনে র্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

গত ১৫ মে টঙ্গী পূর্ব থানাধীন মধুমিতা রোডের বেলতলা এলাকায় মামুন মিয়ার ৭ বছরের মেয়ে মাদ্রাসার ছাত্রী চাঁদনী বাড়ি থেকে খেলার উদ্দেশ্যে বের হয়ে যায়। পরে সে বাড়িতে না ফেরায় মসজিদের মাইক থেকে তাকে সন্ধানের জন্য ঘোষণা দেয়া হয়। পরদিন দুপুর ১টার দিকে বেলতলার একটি ইটের স্তূপের পাশ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

এদিকে, রোববার রাত আড়াইটার দিকে টঙ্গী স্টেশন রোড এলাকা থেকে নিলয় (১৫) নামের এক কিশোরকে শিশু হত্যা ও ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করে র‍্যাব-১ এর একটি দল। তবে ঘটনার মূল হোতাকে গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।

আটক কিশোর নিলয়ের দেয়া তথ্যমতে,নিলয়কে নিয়ে তাদের দলের অন্য আসামীকে গ্রেপ্তারে অভিযানে গেলে সেখানে অবস্হানকারী নিলয়ের সহযোগীরা র্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে।এক পর্যায়ে র্যাবও পাল্টাগুলি ছুড়লে সন্ত্রাসীরা সেখান থেকে পালিয়ে যায়।তখন তাদের গোলাগুলিতে বন্দুকযুদ্ধে নিহত হয় নিলয়।ঘটনাস্হল থেকে উদ্ধার করা হয় ৩ রাউন্ড গুলি সহ একটি আগ্নেয়াস্ত্র।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে