পাল্টা জিডি করলেন “হিরো আলম”

0
99
জিডি করলেন হিরো আলম
পাল্টা জিডি করলেন হিরো আলম

ডেইলি সিলেট২৪ডটকমঃ

একটি অনলাইন নিউজ পোর্টাল ও ভিডিও বার্তার মাধ্যমে শারমিন আক্তার বিভিন্ন অপ্রাসঙ্গিক তথ্য উপস্থাপন করে, সে দাবি করে সে একজন নার্স ও শখের বসে মিডিয়াতে কাজ করেন,যেটা অনিয়মিত। সোশ্যাল মিডয়ায় আশরাফুল আলম ওরফে হিরো আলমের বিরুদ্ধে একটি ভিডিও স্টেটমেন্টে অভিযোগ করেন যে, হিরো আলম তাকে মুভিতে কাজ করার প্রলোভন দেখিয়ে ” সরাসরি অনৈতিক কাজ করার অফার করেন”। তাকে কলকাতায় শুটিং এর উদ্দেশ্যে পাসপোর্ট করে দেওয়ার আশ্বাস দেন এবং এফ ডি সি তে অনন্ত জলীল ও বর্শার সাথে সাক্ষাৎ করিয়ে দেওয়ার কথা বলেন। তখন শারমিন আক্তার এসব প্রস্তাব প্রত্যাখ্যান করেন এই কারণে তাকে ফোন করে প্রাণনাশের হুমকি দেয় হিরো আলম। এইজন্য সাথী হাতিরঝিল থানায়(২৭ জুন) সাধারণ ডায়েরি তথা জিডি করেন।জিডি নম্বর ১১৭২।

কিন্তু হিরো আলমের থেকে বিষয়টি জানতে চাইলে,ডেইলি সিলেট  ২৪ডটকম -কে জানান যে তার সাথে একটা গেম খেলা হচ্ছে এবং সম্পূর্ণ বিষয়টাই সাজানো। আমার জনপ্রিয়তায় ইর্ষান্নিত হয়ে আকাশ নিবির ও সাথী আকতার দুজনে মিলে আমার উপর যে ষড়যন্ত্র চালাচ্ছে, কেন চালাচ্ছে এবং কাদের ইশারায় চালাচ্ছে সব কিছু একদিন ফাস হবে ইনশাআল্লাহ। এবং লক্ষকোটি ভক্তের দোয়া আমার সাথে আছে। ইতিমধ্যেই আপনারা সবাই অবগত আছেন গতকালকে আমি থানায় গিয়ে ফেসবুক পেজ থেকে লাইভে গিয়ে জানিয়েছি। ইনশাল্লাহ খুব শীঘ্রই এই অপশক্তি বিনষ্ট হবে।

মাধ্যমে হিরো আলম এর আরো সংবাদ পেতে এখানে ক্লিক করুন

সারাদেশ যখন মহামারী করোনা ভাইরাস নিয়ে আতঙ্কে মানুষজন ঠিক তখনই আমার বিরুদ্ধে কিছু কাল সাপ আমার পিছু লেগেছে। কোন কিছুর তোয়াক্কা না করে ষড়যন্ত্র করে যাচ্ছে। এটা খুবই দুঃখজনক। এটা আসলেই কাম্য নয়। গোটা জাতি যখন স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারছে না এই মুহূর্তে এসব নোংরামি করে বেড়াচ্ছে। আমি আবার ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি এসব অপরাধীদের চিহ্নিত করে কঠিন শাস্তির ব্যবস্থা করুন। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন। সবার জন্য রইল শুভকামনা।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে