করোনায় দলীয় কাজে সমানতালে সক্রিয় আ’লীগ নেতা ব্যারিস্টার ইমন

0
478
ব্যারিস্টার এম এনামুল কবির ইমন
ব্যারিস্টার এম এনামুল কবির ইমন

করোনায় দলীয় কাজে সমানতালে সক্রিয় আ’লীগ নেতা ব্যারিস্টার ইমন।
স্টাপ রির্পোটারঃ- আজিজুল হক

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় অসহায় কর্মহীন হয়ে পরা মানুষদের সেবা সহ বিভিন্ন কর্মকান্ডে দলীয় সম্পৃক্ততা বাড়িয়ে আগের মতোই কাজ করে যাচ্ছনে ক্ষমতাসীন আওয়ামী লীগের সুনামগঞ্জ জেলা শাখা’র বিপ্লবী সাধারণ সম্পাদক ব্যারিস্টার. এম এনামুল কবির ইমন।

সর্বশেষ লক ডাউনে কর্মহীন হয়ে পরা প্রায় ১৫ হাজার মানুষের জন্য চাল,ডাল আলো, তেল সহ নিত্যপ্রয়োজনি দ্রব এবং মাস্ক হ্যান্ডস্যানিটাইজার, হ্যান্ড গ্লাপ্স বিতরণ করেন ব্যারিস্টার ইমন।

ফাইল ছবি

মহামারি করোনা’র মধ্যে আবার সুনামগঞ্জে পাহাড়ি ঢলে নিম্নাঅঞ্চল প্লাবিত হচ্ছে,ফলে মানুষের ঘরে ঘরে পানি ঢুকছে, গবাদি পশু সহ মানুষ অসহায়ের মতো জীবন যাপন করতে হচ্ছে,,,,,

এই বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের বর্তমান পরিস্থিতি নিয়ে ব্যারিস্টার ইমন বলেছে,আমি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে মাননীয় প্রধান মন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক বন্যায় কবলিত অসহায় মানুষের সর্বাত্মক সাহায্য করে যাচ্ছি,শোকনো খাবার ও অস্থায়ী আবাসন হিসেবে স্কুল কলেজ মাদ্রাস কে ব্যবহার করা জন্য, সুনামগঞ্জ জেলা প্রশাসক মহোদয় এর সাথে আলাপ করেছি এবং প্রত্যাক উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড প্রর্যায়ে দলীয় নেতা কর্মিদের সজাগ দৃস্টি এবং মাঠে থেকে কাজ করার জন্য কঠোর নির্দেশনা প্রদান করেছি।

ব্যারিস্টার এম এনামুল কবির ইমন
ফাইল ছবি

করোনায় দলীয় কাজে সমানতালে সক্রিয় আ’লীগ নেতা ব্যারিস্টার ইমন

সুনামগঞ্জে করোনা মেকাবেলা ও পরিস্থিতি নিয়ে ব্যারিস্টার ইমন বলেন… আমি প্রত্যাক উপজেলা উ/পি এবং ওয়ার্ড পর্যায়ে যাচ্ছি, কদিন আগে গিয়েছিলাম কাঠইর ইউ/পির শাখাইতি কাঠইর পয়েন্টে সমাজিক দূরত্ব মানা সহ বিভিন্ন সমস্যা নিয়ে সচেতনতা বাড়াতে কথা বলি এবং মাস্ক হ্যান্ডস্যানিটাইজার, হ্যান্ড গ্লাপস বিতরণ করি এবং গত সুনামগঞ্জ জেলা সির্ভিল সার্জন এর কার্যালয়ে করোনা রোগীদের জন্য একটি নতুন অত্যাধুনিক আম্বুলেঞ্চ বিতরণ করি ও ডাক্তার নার্স সহ একটি নান্দনিক হ্যাল্প ডেক্স নামে একটি সেবা চালু করেছি এবং শাল্লা সদর হাসপাতালে পুরাতন আম্বুলেঞ্চটি মেরামত করে দিয়েছি এবং সবশেষে গত-১০.০৭.২০২০ তারিখে আওয়ামী লীগের পক্ষ তেকে অক্সিজেন কনভার্টার সহ করোনা প্রতিরোধ সুরক্ষা সামগ্রী হস্তান্তর করি এবং

সরাসরি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে এখানে ক্লিক করুন

দলীয় কর্মকান্ড নিয়ে প্রশ্ন করলে ব্যারিস্টার ইমন বলেন… গত ০৩.০৭.২০২০ ইং তারিখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকীতে জাতীয় শোক দিবস ২০২০ যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ কতৃক একটি সংকলন প্রকাশের জন্য। প্রকাশনা কমিটির সভা করেছি।

dailysylhet24.com
ফাইল ছবি

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক “মুজিব বর্ষের অঙ্গীকার ৩টি করে গাছ লাগান পরিবেশ বাছান”এই স্লোগান কে বাস্তবায়ন করতে আমি গত ০৭. ০৭.২০২০ তারিখে সুনামগঞ্জ সরকারি জুবলি উচ্চ বিদ্যালয় মাঠে বৃক্ষ রোপন করি এবং ০৯.০৭.২০২০ তারিখে বিশ্বম্ভরপুর উপজেলা চত্তরে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করেছি এবং সুনামগঞ্জ জেলার প্রত্যাটি উপজেলা ইউনিয়ন এবং ওয়ার্ড প্রর্যায়ে বৃক্ষ রোপন কর্মসূচি বাস্তবায়ন করার জন্য নির্দেশনা দিয়েছি।

আরো জানুনঃঃ-‌ সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার গ্রামে গ্রামে বাড়ছে করোনা ঝুঁকি

সর্বশেষে ব্যারিস্টার ইমন বলেন, আমি মাননীয় মমতাময়ী জননেন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশনা মোতাবেক কাজ করে যাচ্ছি এই নান্দনিক জনপদ সুনামগঞ্জের প্রতিটি খেঠে খাওয়া মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছি, আপনারা আমার সাথে থাকুন… ইনশাআল্লাহ্ মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী জননী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বঙ্গবন্ধু’র স্বপ্নের সুনার বাংলা গড়বো। সকলে আমার জন্য দোয়া করবেন.জয় বাংলা জয় বঙ্গবন্ধু, বাংলাদেশ চিরজীবী হউক।

সংবাদ

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে