টাইটানিক মুভির গান গেয়ে আবারো আলোচনায় হিরো আলম

টাইটানিক মুভির আদলে গান করেছেন বাংলাদেশের জনপ্রিয় ব্যক্তি হিরো আলম
বলিউড সিনেমার সর্বকালের সেরা টাইটানিক মুভির আদলে গান করেছেন বাংলাদেশের জনপ্রিয় ব্যক্তি হিরো আলম।

টাইটানিক মুভির গান গেয়ে আবারো আলোচনায় হিরো আলম

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছোট ছোট ভিডিও পোস্ট করে আলোচনায় ওঠে আসা হিরো আলম মডেল ও নায়ক পরিচয় ছাপিয়ে এখন সংগীত শিল্পী। বিশেষ কোনও দিবস বা ইস্যুকে কেন্দ্র করে গান গেয়ে রীতিমত আলোচনার জন্ম দেন হিরো আলম।

বলিউড সিনেমার সর্বকালের সেরা  টাইটানিক মুভির আদলে গান করেছেন বাংলাদেশের জনপ্রিয় ব্যক্তি হিরো আলম। গতরাত্রে তার ফেসবুক কিছু ছবি আপলোড করে লোকেশন সদরঘাট। যেহেতু জাহাজের মাস্তুলে দাঁড়িয়ে ছবি তখন ঠিক ধারণা করছিলাম কিছু হতে যাচ্ছে। তারপর ডেইলি সিলেট টোয়েন্টিফোর কে বলেন, আমি টাইটানিক ছবির একটি গান এর আদলে এই গানটি করা আমার সহ-অভিনেত্রী ছিলেন নুসরাত জাহান গানের পুরো শুটিং করা হয় পুরান ঢাকার সদরঘাট এলাকায়।
গানের কন্ঠ দিয়েছেন হিরো আলম, মডেল, হিরো আলম ও নুসরাত ফারিয়া গানটির কম্পোজিশন করছেন মম মিউজিক।

কে কী বলল সেসব না ভেবে আপন মনে সংগীত নিয়েই এগিয়ে চলছেন তিনি। যা কিছু যেখানে ভাইরাল হয় সবকিছুর সঙ্গেই নিজেকে জড়িয়ে রাখতে পছন্দ করেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

এবার তিনি হাজির হচ্ছেন বর্তমান সময়ের ভাইরাল ‘পুষ্পা’ গান নিয়ে।

এ প্রসঙ্গে হিরো আলম সংবাদমাধ্যমকে জানান, যে যাই বলুক তাতে আমার কিছু যায় আসে না। গানগুলো একটু ব্যতিক্রমী, গাইতে কিছুটা কষ্ট হয়। যেহেতু আমি প্রফেশনাল শিল্পী না, তবুও কষ্ট করে গান গেয়েছি। আশা করছি, অন্যান্য গানের মতো এই গানটাও ভাইরাল হবে।

মুক্তির পরই ঝড় তুলেছে ভারতের দক্ষিণী সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’। এই মুহূর্তে ইন্ডাস্ট্রির আলোচনার কেন্দ্রবিন্দুতে সিনেমাটি। মানুষের মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে পুষ্পার ডায়ালগ। এমনকি পুষ্পার গানে আল্লুর নাচ সবার নজর কেড়েছে। আট থেকে আশি বছর বয়সের সবাই পুষ্পার মতো করে নেচে ভিডিও বানাতে ব্যস্ত।

‘পুষ্পা : দ্য রাইজ’ সিনেমার নাম ভূমিকায় আছেন ‘আইকন স্টার’খ্যাত তেলেগু নায়ক আল্লু অর্জুন। তার সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। এ ছাড়াও আছেন মালায়ালাম তারকা ফাহাদ ফাসিল। সিনেমার আইটেম গানে আবেদনময়ী রূপে নেচেছেন সামান্থা রুথ প্রভু।

মুক্তির মাত্র ২ দিনের মাথায় ১০০ কোটির গণ্ডি ছুঁয়ে রেকর্ড গড়া শুরু করেছিল এই ছবি। বক্স অফিসে প্রায় ৪০০ কোটির ব্যবসা করেছে পুষ্পা। লাল চন্দনকাঠের চোরাকারবারি পুষ্পা রাজের কাহিনি এই ছবিতে উঠে এসেছে। বক্স অফিসে মার্ভেল-এর স্পাইডার ম্যান-কে টেক্কা দিতে পুরোপুরি সফল আল্লু অর্জুন।