এবার ঈদে মুক্তি পাচ্ছে সাহসী হিরো আলম

0
5622
সাহসী হিরো আলম
ফাইল ছবি

এবার ঈদে মুক্তি পাচ্ছে সাহসী হিরো আলম
হিরো আলমের প্রযোজনায় প্রথম সিনেমা ‘সাহসী হিরো আলম’ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে গত মার্চ মাসে কিন্তু হঠাৎ পৃথিবীব্যাপী করোনা ভাইরাস এর মহামারী শুরু হয়েছে সেই তান্ডব বাংলাদেশে এসে পৌঁছেছে। আশা রাখি আগামী কোরবানি ঈদে মুক্তি পাবে চলচ্চিত্রটি। বর্তমান করোনাভাইরাস অনেকটাই স্থিতিশীল।

ছবিটি পরিচালনা করেছেন এ আর মুকুল নেত্রবাদী। পরিচালক দাবি করেছেন, ঢালিউড সুপারস্টার শাকিব খানের চেহারা ভালো হলেও তিনি হিরো আলমের চেয়ে জনপ্রিয় নন। ‘সাহসী হিরো আলম’ ছবির নাম-ভূমিকায় অভিনয় করেছেন হিরো আলম। তাঁর বিপরীতে তিন নায়িকা অভিনয় করেছেন। তাঁরা হলেন– সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নবাগত নুসরাত জাহান। এরই মধ্যে ছবির পোস্টার মুক্তি পেয়েছে। পোস্টারে দেখা যাচ্ছে, উদোম গায়ে হিরো আলম আর তাঁর শরীর পেঁচিয়ে ধরেছে অজগর। পোস্টারের একদম ওপরের দিকে তিন নারীর সঙ্গে অন্তরঙ্গ ভঙ্গিমায় হিরো। পোস্টারে হেলিকপ্টারেও হিরোকে ঝুলতে দেখা যাচ্ছে। হিরো আলম ও পরিচালকের মতে ছবিটি বাজিমাত করবে আশা করি দর্শকরা উপভোগ করবে।

সরাসরি আমাদের ওয়েবসাইটে ভিজিট করতে এখানে ক্লিক করুন

অনেকে ছবির মান ও রুচি নিয়েও প্রশ্ন তুলেছেন। অবশ্য হিরো আলমের অনুরাগীর সংখ্যাও কম নয়। ছবির মান নিয়ে প্রশ্ন করা হলে পরিচালক মুকুল নেত্রবাদী বলেন, ‘ছবিটি মানহীন হবে কেন? যেহেতু সেন্সর বোর্ড ছবিটির অনুমতি দিয়েছে, তাই ছবিটি ভালো ছবি। কারণ, যাঁরা সেন্সর বোর্ডে বসে আছেন, তাঁরা তো আর মূর্খ নন। তা ছাড়া হিরো আলম বাংলাদেশে তুমুল জনপ্রিয়। দেশের বাইরেও তাঁর ফ্যান রয়েছে। শাকিব খানের চেহারা ভালো আর হিরো আলমের চেহারা খারাপ। বর্তমানে শাকিব সবচেয়ে জনপ্রিয় সিনেমা প্রেমীদের কাছে

এবার ঈদে মুক্তি পাচ্ছে সাহসী হিরো আলম

আর হিরো আলম সব শ্রেণির মানুষের কাছে জনপ্রিয়। যে কারণে আমি মনে করি, শাকিব খান হিরো আলমের চেয়ে বেশি জনপ্রিয় নয়।’ হিরো আলমকে ‘সাহসী’ দাবি করে মুকুল বলেন, “ছবির নাম যেমন ‘সাহসী হিরো আলম’, সত্যিকার অর্থেই আলম অনেক সাহসী মানুষ। আর তাঁর জীবন নিয়েই ছবিটি নির্মাণ করা হয়েছে।” ছবির পোস্টারে দেখা যায় হিরো আলম হেলিকপ্টারে ঝুলছেন, অজগর সাপ নিয়ে দাঁড়িয়ে আছেন। বাস্তব জীবনেও কি তিনি এমন সাহসী?

পরিচালক মুকুল বলেন, ‘আসলে এসব বিষয় রূপক অর্থে দেখানো হয়েছে। গল্পে দেখা যাবে—আলম হিরো হওয়ার জন্য এক তান্ত্রিক বাবার সঙ্গে দেখা করেন। সেখানে গিয়ে হিরো হওয়ার আকাঙ্ক্ষা প্রকাশ করেন বাবার কাছে। তবে তাঁর চেহারা খারাপ। এখন আলম কী করবেন? তখন, বাবা দোয়া করে দেওয়ার পর সিনেমার হিরো হন আলম। তাঁর প্রেমে হাবুডুবু খান তিন নায়িকা। এ জন্য ছবিতে তিন নায়িকা ব্যবহার করা হয়েছে। ছবিতে যা দেখবেন, সবই গল্পের প্রয়োজনে।

গল্পের প্রয়োজনেই আলম হেলিকপ্টারে ঝোলেন, অজগর সাপ নিয়ে খেলেন।’ ছবিটি দর্শকপ্রিয়তা পাবে, আশা করে এ পরিচালক আরো বলেন, ‘শাকিব খানের ছবিতে যেমন ফাইট, ড্যান্স থাকে; এই ছবিতেও আছে। যেকোনো কমার্শিয়াল ছবির চেয়ে এটি কম নয়। ছবিটি ভালো ব্যবসা করবে বলে আমি আশা করি।’ পরিচালকের মতোই আশাবাদী হিরো আলম। তিনি বলেন, “আমি সাহসী, কোনো কিছুকেই ভয় পাই না। তাই সিনেমার নামও রেখেছি ‘সাহসী হিরো আলম’।

এদিকে হিরো আলম বলেন, আমার বিশ্বাস অন্য যে সিনেমাই মুক্তি পাক, আমার সিনেমা দেখতে একবার হলেও মানুষ হলে যাবে। কারণ আমার প্রতি মানুষের ভালোবাসা রয়েছে।” ‘সাহসী হিরো আলম’ কতটা দর্শকপ্রিয় হয়, তা দেখতে দর্শককে ঈদ পর্যন্ত পর্যন্ত অপেক্ষা করতে হবে।

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগ মাধ্যমের মাধ্যমে উঠে আসেন হিরো আলম। তার প্রকৃত নাম আশরাফুল আলম। একাদশ সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার মধ্য দিয়ে তার পরিচিতি আরো বাড়ে। তিনি বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রতীকে নির্বাচন করেন। নির্বাচন কমিশনকে হাইকোর্ট দেখানো হিরো আলম নির্বাচনের পুরোটা সময় ছিলেন আলোচনায়।

আরো জানুনঃ-

এক ফ্রেমে হিরো আলম ও জায়েদ খান, অনন্ত ও বর্ষার মাধ্যমে

এক ফ্রেমে হিরো আলম জাহেদ খান
ফাইল ছবি

এক ফ্রেমে হিরো আলম ও জায়েদ খান সাথে ছিলো, অনন্ত জলিল ও বর্ষা। হিরো আলম আর জায়েদ খানকে একসাথে দেখে ভাল লাগছে। মানুষ মানুষের জন্য।

অসম্ভবকে সম্ভব করা অনন্ত জলিলের কাজ এবং এইটা গ্রামিনফোন জানতো যখন সারা বাংলাদেশে গার্মেন্টস শ্রমিকরা ভাঙচুর করছিলো শ্রমিকরা

তখন অনন্ত জলিলের গার্মেন্টস শ্রমিকরা তার গার্মেন্টস রক্ষা করেছিলো হয়তো সেই এমন কিছু করেছিলো যার কারনে অসম্ভবকে সম্ভব করেছিলো।

অসম্ভবকে সম্ভব করাই অনন্ত জলিলের কাজ’। আসলেই বাস্তব কথা, আপনার দ্বারাই সম্ভব, আপনিই পেরেছেন দুজনকে একফ্রেমে নিয়ে আসতে। স্যালুট।nothing impossible caption টা অনেক কথা বহন করছে এখানে ।

যারা মানুষ কে ছোট করে দেখত আসলে উনি তাদের একটা উচিত জবাব দিয়েছেন। শুভ কামনা, যেখানে অনেক মানুষ হিরো অালমকে মানুষই মনে করে না সেখানে অাপনি তাকে বুকে জড়িয়ছেন। এখানেই বুঝা যায় অাপনি সবার থেকে আলাদা এবং শ্রেষ্ঠ৷ হিরো আলম কে কটাক্ষ করে কথা বলায় সমালোচনার মুখে পড়েন জায়েদ খান। এদের ২ জন কে এক সাথে এনে আবার ও অসম্ভবকে সম্ভব করলেন অনন্ত জলিল।নিংসন্দে এটা অনেক ভালো কাজ করেছেন তিনি।

সম্প্রতি, হিরো আলম নামে কাউকে চিনি না’। একটি টেলিভিশনের সরাসরি অনুষ্ঠানে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের এমন মন্তব্যে ভীষণ চটেছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

আপনারা সবাই জানেন যে, বৃহস্পতিবার (১৮ জুন) নাম ঠিক না হওয়া ওই ছবিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হন হিরো আলম। ছবিতে অনন্ত-বর্ষার পাশাপাশি আরো থাকবেন চিত্রনায়ক ইমন।

হিরো আলম এ বিষয়ে ডেইলি সিলেট ২৪ সংবাদকে বলেন, আজই আমি সাইন করেছি। কিন্তু বিস্তারিত বলতে অনন্ত-বর্ষা নিষেধ করেছেন। উনারায় এ বিষয়ে বিস্তারিত জানাবেন। তাই আমি বলতে চাচ্ছি না। তবে এটুকু বলি তাদের পরবর্তী ‘বিগ বাজেটের’ ওই ছবিতে আমার অভিনয় আমার ভক্তরা দেখতে পাবেন।

হিরো আলম জানান, আপনারা অনেক আগে থেকেই জানেন অনন্ত জলিল ভাই ও বর্ষা আপু আমাকে নিয়ে একটি ছবি করার কথা ছিল। অবশেষে তারা আমাকে আজ চুক্তিবদ্ধ করান। সবাই আমার জন্য দোয়া করবেন। আপনাদের ভালো কিছু উপহার দিতে চাই।

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগ মাধ্যমের মাধ্যমে উঠে আসেন হিরো আলম। তার প্রকৃত নাম আশরাফুল আলম। একাদশ সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার মধ্য দিয়ে তার পরিচিতি আরো বাড়ে। তিনি বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রতীকে নির্বাচন করেন। নির্বাচন কমিশনকে হাইকোর্ট দেখানো হিরো আলম নির্বাচনের পুরোটা সময় ছিলেন আলোচনায়।

 

ফ্রিতে বাংলা গান ডাউনলোড করুনঃ-

বাংলা গান ডাউনলোড
খুব সহজে বাংলা গান ডাউনলোড করুন

বাংলাদেশ ও কলকাতা ও আমাদের চারিপাশের অনেকেই রয়েছে তারা বাংলা গান অনেক বেশি পছন্দ করে থাকেন। বলতে গেলে বাঙ্গালীদের বাংলা গান ছাড়া অন্য কিছুই যেন তাদের টানে না। বাংলা গানের মাধ্যমে তুলে ধরা হয় মানুষের জীবন বৈচিত্র নানা ধরনের ঘটনা প্রবাহ। তবে বাঙ্গালীদের মধ্যে অনেক বৈচিত্র আছে তাদের ভালোলাগা টাও ভিন্ন রকম। শিল্পীরাও চেষ্টা করে,গানের মধ্যে সবসময় বৈচিত্রতা আনার, ঠিক যেমনটি তাদের দর্শক-শ্রোতা পছন্দ করেন। সমস্যা এখানে নয় সমস্যাটা হচ্ছে গানটা ভালো লাগলে সেটা ফ্রিতে বাংলা  গান ডাউনলোড করতে না পারা। অনেকেই আছে যাদের পছন্দের গান বারবার শুনতে চাই কিন্তু ডাউনলোড করতে পারছেন না। তাদের জন্য আজকে এই টিপস। আমার এই টিপস আশা করি আপনারা খুব সহজ এবং দ্রুত সময়ের মধ্যে ফ্রিতে বাংলা গান ডাউনলোড করতে পারবেন। অনেকে ভাবতে পারেন ইউটিউব এ সার্চ দিলেই গান চলে আসে তাহলে আর ডাউনলোড করার দরকার কি? আমি তাদেরকে বলছি দেখুন ইউটিউব কিন্তু আপনাকে বিনা স্বার্থে গান শোনায় না। ইউটিউব কোম্পানি আপনার কাছ থেকে এমবি কেটে নিচ্ছে। অপরদিকে এমবি আপনাকে টাকা দিয়ে কিনতে হয়। সবার কিন্তু সে সামর্থ্য থাকে না। তাই আমাদের এই পোস্ট আশা করি সকলের তরে উপকারে আসবে। ইতিমধ্যে আমরা এর একটা সমাধান খুঁজে বের করেছে সেটা হচ্ছে প্রথমে আপনি আপনার মোবাইলে প্রয়োজন অনুযায়ী মেগাবাইট খরচ করবেন এরপর আপনি আপনার কম্পিউটার বা মোবাইল ফোন অথবা আপনার মেমোরিতে ডাউনলোড করে রাখতে পারবেন। পূর্বে একটা সময় ফ্রিতে বাংলাগান  ডাউনলোড করতে অনেক সাইট পাওয়া যেত কিন্তু বর্তমানে সেসব সাইট একেবারে বন্ধ করে দিয়েছে, এজন্য অনেকেই বিপাকে পড়েছেন। আগের মত সেই সহজভাবে গান ডাউনলোড করতে পারে না। আমি চেষ্টা করব আমার এই আর্টিকেলের মাধ্যমে আপনাদেরকে সবচেয়ে জনপ্রিয় এবং গুণগত মান ভালো মোট এরকম ১০ টি সাইট নিয়ে আলোচনা করব। যেকোনো একটি সাইট এর মাধ্যমে আপনি খুব সহজ ভাবে দ্রুত গান ডাউনলোড করতে পারবেন। আশা করি আপনারা এখানে যেকোন একটি সাইটের মাধ্যমে খুব সহজেই জানালা ছাড়া অডিও ভিডিও গান ডাউনলোড করতে পারবেন।
পাশাপাশি আপনারা ইউটিউব থেকে কিভাবে গান ডাউনলোড করবেন সেটাও আজকে আপনাদের শিখাবো। আপনারা যদি মনোযোগ সহকারে আমার এই আর্টিকেলটি সম্পন্ন পড়ুন তাহলে আপনার আর ফ্রিতে বাংলা গান ডাউনলোড করা নিয়ে ঝামেলা থাকবে না। শুধু বাংলার নয় আপনি একাধারে ইংলিশ হিন্দি গান পছন্দমত ডাউনলোড করতে পারবেন।

চলুন আর দেরি না করে এখনি চলে যাই মূল পর্বে।জনপ্রিয় পাঁচটি ওয়েবসাইট বাংলা গানের।

/gaana.com: বাংলাগান  ডাউনলোড একদম ফ্রি এবং খুব সহজ মাধ্যম।এজন্য সবার কাছে একটি জনপ্রিয়। এই সাইটের মাধ্যমে আপনি পাচ্ছেন সবার আগে নতুন গান। তারা সব সময় চেষ্টা করে বাজারে গান বের হওয়ার সাথে সাথে তাদের সাইটে পাবলিশ করার। সাইটের মাধ্যমে আপনি বাংলা, ইংলিশ,হিন্দি গান খুব সহজে ডাউনলোড করতে পারবেন।

২/music.com.bd:  বাংলা গান ডাউনলোড করার খুব সহজ ও গোছানো একটি সাইট। কমবেশি সবার কাছে সমান জনপ্রিয়। বাংলা গান ডাউনলোড করার জন্য এটিও খুব ভিজিটর ফ্রেন্ডলি তারা তাদের ভিজিটরদের কে খুব সুবিধা দিয়ে থাকে। বাংলা গান ডাউনলোড এর পাশাপাশি বাংলা, ইংলিশ, হিন্দি গান ডাউনলোড করা যায়। যাদের ডাউনলোড করতে অসুবিধা তারা এই সাইটে একবার ঢুকলে খুব সহজ ভাবে গান ডাউনলোড করতে পারবে। এর ডাউনলোড খুব সহজলভ্য হওয়ায় সবার কাছে একটি খুব জনপ্রিয় যারা ইন্টারনেটে একেবারে দুর্বল তারা অতি নিমিষেই এই ওয়েবসাইটে ঢুকে খুব সহজে গান ডাউনলোড করতে পারবে আশা করি সকলের জন্য এটা ভালো একটি প্ল্যাটফর্ম।

৩/ muzicbd.net: গান ডাউনলোডের জন্য আরো একটি সেরা ওয়েবসাইট হলো
muzicbd.net: আপনি আপনার পছন্দের গানটি এখান থেকে ডাউনলোড করতে পারেন খুব সহজেই ওয়েব সাইটের ভিজিটর খুব ফ্রেন্ডলি এরা আপনাকে ভালো ফেসিলিটি দিচ্ছে খুব ভালো একটি ওয়েবসাইট এটি এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি বাংলা গান ছাড়াও হিন্দি ইংলিশ ও কলকাতার অন্যান্য গান ডাউনলোড করতে পারবেন।

৪/Sumirbd.mobi : বাংলা গান ডাউনলোড করার আরও একটি জনপ্রিয় সাইট হচ্ছে এটি। একটি খুবই মানসম্মত একটি সাইট। বাংলা গান ডাউনলোড করার পাশাপাশি বাংলা, হিন্দি, ইংলিশ গান ও ডাউনলোড করতে পারবেন। বাংলাদেশ একটি খুব জনপ্রিয় একটি সাইট। এটিও খুব ভিজিটর ফ্রেন্ডলি। এই সাইটে ভিজিটর দের কে তারা অনেক ফেসিলিটি দিয়ে থাকে। সবার আগে গান পাবলিশ করে থাকে। খুব সুন্দর গোছানো কোয়ালিটিফুল একটি সাইট।

৫/FusionBD.Com :  গান ডাউনলোড করার চমকপ্রদ ওয়েবসাইট হচ্ছে ফ্যাশন বিডি এই ওয়েবসাইটের মাধ্যমে খুব সহজভাবে দ্রুত গান ডাউনলোড করা যায় তাই সকলের কাছে এটি খুব জনপ্রিয় এর ব্যবহার অনেক সহজ বিশেষ করে বাংলাদেশে এর কদর বেশি খুব সহজলভ্য হওয়ায় সবার প্রিয় এই ওয়েবসাইট। এই ওয়েবসাইটে মাধ্যমে মার্কেটে সবার আগে পাবলিশ করা হয় এই সাইটের প্রধান বৈশিষ্ট্য হলো এর ভিজিটর অনেক ফ্রেন্ডলি তারা ভিজিটরদের কথা মাথায় রেখে অনেক ফেসিলিটি দিয়ে থাকে যা অন্য কোন সাইটে এসব ফেসিলিটি দেওয়া থাকে না বলতে গেলে ফ্যাশন বিডি বাংলাদেশের একটি জনপ্রিয় সাইট এ সাইট থেকে প্রতিদিন লক্ষ লক্ষ গান ডাউনলোড হয় বাংলা গান ডাউনলোড করার এটি একটি নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম। এই ওয়েবসাইটে সব ধরনের বাংলা গান সবার আগে পাবলিশ হয় । এবং এই সাইটি বাংলাদেশের মধ্যে খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট । এই সাইটের প্রধান বৈশিষ্ট হলো এটা ভিজিটরফ্রেন্ডলি। তারা ডাউনলোড এ ভিজিটরদের সর্বোচ্চ সুবিধা দিয়ে থাকে। যা অন্য কোন সাইটেই দেওয়া হয় না। এই সাইটের মাধ্যমে বাংলা, ইংলিশ, হিন্দি গান ডাউনলোড করা যায়। এই ওয়েবসাইটটি অনেক গোছানো যার ফলে ভিজিটররা খুব সহজেই বাংলা গান ডাউনলোড করতে পারে।

চলুন এবার ইউটিউব থেকে কিভাবে গান ডাউনলোড করা হয় তার নিয়ম শিখি।

ইউটিউব হচ্ছে খুব জনপ্রিয় একটি সাইট। প্রত্যেকটি প্রতিষ্ঠানের ইউটিউব এর উপর নির্ভরশীল। ইউটিউব এর মাধ্যমে তারা প্রথম গান পাবলিশ করে থাকে। পৃথিবীর বিভিন্ন ধরনের গান ইউটিউব এর মাধ্যমে পাবেন। কিন্তু সমস্যা হচ্ছে, একটি সেটা হচ্ছে, ইউটিউব এর গান আপনি ডাউনলোড করতে পারছেন না। ইউটিউবে যখন আপনি গান শুনবেন তখন আপনার এমবি খরচ হবে। সেজন্য আপনাকে টাকা গুনতে হবে। সাধারণত আমাদের সকল মোবাইলের মাধ্যমে সিম ব্যবহার হয়ে থাকে। এই সিমের মাধ্যমে আপনি এমবি ব্যবহার করেন আর সেই এমবি ইউটিউবে গান শুনলে কেটে নেই। এটা খুবই ব্যয়বহুল একটা বিষয়। তাই আপনাদের কাছে আমি আমার এই আর্টিকেল হবে খুব নির্ভরযোগ্য একটা বিষয়। আপনাদেরকে শেখাবো কিভাবে ইউটিউব থেকে গান ডাউনলোড করে থাকে। আপনি পরবর্তীতে যত খুশি ততবার শুনতে পারবেন। সেখানে আপনার কোন এমবি খরচ হবেনা। চলুন শিখে নেই ইউটিউব থেকে কিভাবে গান ডাউনলোড করা হয় একদম ফ্রিতে। প্রথমে আপনার মোবাইলে ইউটিউব ওপেন করুন এবং আপনি সার্চ বাটনে আপনার পছন্দের গানটি

বাংলা গান ডাউনলোড
এমন ইন্টারফেস দেখতে পারবেন।

নির্বাচন করে স্টার্ট করুন। আপনি গানটি চালু অবস্থায় দেখতে পাবেন উপরে একটি বক্সে url দেওয়া আছে সেটি একটু চেঞ্জ করলেই আপনি খুব সহজেই গানটি ডাউনলোড করতে পারবেন। এর জন্য আপনাকে url এর এখানে ডাবল ss লিখতে হবে তারপর ওকে ক্লিক করবেন। দেখবেন অটোমেটিক গানটি ডাউনলোড হয়ে যাচ্ছে।

বাংলা গান ডাউনলোড
চিত্রঃ অনুসরণ করুন

সবশেষে আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। যারা খুব কষ্ট করে আমার আর্টিকেলটি সম্পূর্ণরূপে পড়েছেন। আশা করি আমার এই আর্টিকেলটি আপনাদের কিছুটা হলেও উপকার করেছে। আমি চেষ্টা করব আরো নতুন নতুন আইডিয়া নিয়ে আপনাদের সামনে আসতে। অবশ্যই আপনাদের যদি ভালো লেগে থাকে তাহলে আপনারা আপনাদের বন্ধুদের কে শেয়ার করুন এবং পাশে থাকুন। আর আমার আর্টিকেল এর বিষয়বস্তু যদি আপনার কোন রকম বুঝতে সমস্যা হয় তাহলে কমেন্ট বক্সে আপনি আপনার সমস্যার কথা জানিয়ে দিন। আমি চেষ্টা করব দ্রুত আপনার সমস্যার সমাধান করার।

সরাসরি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে এখানে ক্লিক করে প্রবেশ করুন

 ধন্যবাদ আমাদের পাশে থাকার জন্য

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে