প্রমান হলো অনন্ত জলিল যেটা বলে সেটা করে না

0
1444

প্রমান হলো অনন্ত জলিল যেটা বলে, সেটা করে না

হিরো আলমকে ডেকে এনে সাইনিং করালেন তাকে নিয়ে ছবি বানাবেন। এখন আবার ছবি থেকে বাদ দিচ্ছেন। গাছের মাথায় উঠিয়ে মইটা সরিয়ে দিয়ে তাকে বিপাকে ফেললেন।এত আয়োজন করার আগে আপনাকে ভাবা উচিৎ ছিল ছিলো হিরো আলম আপনার ছবির যোগ্য কিনা।হিরো আলমের অনেক শ্রোতা আপনি শুধু হিরো আলমের মনটা ভাঙ্গলেন না ভাংলেন হিরো আলমের শ্রোতাদের মন।

সিদ্ধান্তটা কঠিন হয়ে গেল। তাকে ভালো হবার সুযোগ দিয়ে সেটাও কেড়ে নিলেন। ডিপজল ও কিন্তু অশ্লীল চলচিত্রের ব্রান্ড ছিল, কিন্তু এখন সে পথে তিনি নেই। হিরো আলমের পাশে ভালো মানুষ দাড়ায়নি শিক্ষক হয়ে। আপনি দাড়িয়ে ছিলেন কিন্তু শেষে আপনিও সরেগেলেন। আজকের পর হিরো আলম আরো খারাপ চরিত্রে কাজ করতে পারে।

হিরো আলম শুরু থেকেই ভাল গাইড পায়নি বলেই তার এই অবস্থা। গ্রাম থেকে উঠে আসা স্বল্পশিক্ষিত একটা ছেলের এর থেকে ভাল অবস্থান আমি ভাবতে ও পারিনা। তবে তারে আপনার সাথে রাখা উচিত ছিল- অন্তত সে বেসিক টা শিখতে পারতো।

এটা ঠিক করেন নি,,,সেই ঘৃণা ই করলেন।যে প্রশংসা আপনি পেয়েছিলেন।সেটা ধুলিসাৎ করে দিলেন।যদিও আমি আলমের কেউ না,এমনকি তার ভক্ত ও না।তবুও আজ কষ্ট পেয়েছি।মনে হচ্ছে গরীবের মূল্য কোনদিন ছিলো না, আর কখনও হবে ও না।যদিও আলম আপনার ছবি করার জন্য বসে ছিলো না।তবে আপনার স্বপ্ন দেখার পর,তার স্বপ্ন গড়ে উঠেছিলো।হয়তো অাপনি একদিন সেম অপমানিত হতে পারেন। তাকে গাছে তুলার দরকার ছিলনা। আবার গাছে তুলে নীচে ফেলে দেওয়াও উচিত হয়নি। ভালো করে দেখে শুনে সামনে এগুনোর দরকার ছিল। আর সাইনিং মানি মানে সম্মানী হিসেব দেওয়া ৫০,০০০.০০ হাজার টাকা ফেরত নিবেন না এইটাও ঢোল পেঠানোর কিছু নেই। আপনিও কিছুটা হলেও হিরো আলমের সম্মান হানি করেছেন। টাকাই যদি সম্মানের মাপকাঠি হয় তাহলে হিরো আলমের প্রতি আপনার বিষোদগার ঠিকই আছে।

এবার ঈদে মুক্তি পাচ্ছে সাহসী হিরো আলম

বিতর্কিত মানুষ নিয়ে একবার বানিয়ে দেখেন; হয়তো চিরকাল আপনার ইতিহাস রয়েই যাবে। আমরা জাতিগতভাবে কারো ভালো চাই না। মানুষ ভুল করে। তাছাড়া হিরো আলম কারো কাছ থেকেই পরিবেশ, ভালো শিক্ষা, সহযোগিতা পাননি। আর অশ্লীলতার বিষয়ে বললে সিনেমা জগতে কারা কি করেন নাই! এতোদিন পর এই সিদ্ধান্তটা ভুল হচ্ছে মনে হয়। কারণ, গোবরেও পদ্মফুল ফুটে।

আজকে প্রমান হলো অনন্ত জলিল যেটা বলে সেটা করে না, আপনি তাকে আশা দেখিয়ে তার আশা ভাঙতে পারেন না আপনাকে কি হিরো আলম হাতে-পায়ে ধরে ছিলো ফিল্মে কাজ দেওয়ার জন্য আপনি নিজেই তো তাকে চার্জ দিবেন বলেছেন আপনি যে এক কথার মানুষ সেটা ভুল প্রমাণ হলো আজকে হিরো আলমের কারণে অনন্ত জলিল যেটা বলে সেটা করে না

হিরো আলম এরকম পঞ্চাশ হাজার টাকা দেখি অহরহ দান করে ইদানিং , আশাকরি আপনার 50000 টাকা ফেরত দিয়ে দিবে।

আরো জানুনঃ- 

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে