জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে  বিশ্বম্ভরপুরে স্থান পেলেন যারা

জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে বিশ্বম্ভরপুরে স্থান পেলেন যারা
জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে  বিশ্বম্ভরপুরে স্থান পেলেন যারা

জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে  বিশ্বম্ভরপুরে স্থান পেলেন যারা।

নবগঠিত সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, সহ-সভাপতি রাজু দেবনাথ, সহ-সভাপতি অমিয় মৈত্র, সহ-সম্পাদক শরিফ মিয়া। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান জয় ও লেখক ভট্টাচার্য এ কমিটি অনুমোদন দেন।

৭৭ জনকে সহ-সভাপতি করে ২৯৩ সদস্যবিশিষ্ট সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন দেওয়া হয়।। কমিটি প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে দায়িত্বপ্রাপ্ত নেতাদের অভিনন্দন জানিয়েছেন নেতাকর্মীরা।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৫ এপ্রিল সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দিয়েছিল সংগঠনের কেন্দ্রীয় সংসদ। এতে দীপঙ্কর কান্তি দে কে সভাপতি ও আশিকুর রহমান রিপনকে সাধারণ সম্পাদক করা হয়। পূর্ণাঙ্গ কমিটিতেও স্বপদে বহাল আছেন তারা।

আংশিক কমিটি গঠনের চার বছর পর বিশাল আকারের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হল। পূর্ণাঙ্গ কমিটিতে ১১ জন করে যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক রাখা হয়েছে। সহ-সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে আরও ৩৩ জনকে।
এদিকে প্রচার, দপ্তর, প্রকাশনা, শিক্ষা, ছাত্রী, বিজ্ঞান, স্বাস্থ্য, নাট্য, প্রশিক্ষণ, কর্মসংস্থান, গণযোগাযোগ, মানবসম্পদ, আপ্যায়ন, ছাত্রবৃত্তি, মুক্তিযুদ্ধ, সাংস্কৃতিক, সমাজসেবা, ক্রীড়া, পাঠাগার, তথ্য, অর্থ, আইন, পরিবেশ, স্কুলছাত্র, ধর্ম, কৃষি, গণশিক্ষা, ত্রাণ ও সাহিত্য বিষয়ক সম্পাদকীয় পদে মূল পদের বিপরীতে চার-পাঁচ জন করে উপ-সম্পাদক রাখা হয়েছে। আর ১৪ জনকে সদস্য করা হয়েছে পূর্ণাঙ্গ কমিটিতে।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সেক্রেটারি আশিকুর রহমান আশিক পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।