ঈদে আসছে শ্রাবনী সায়ন্তনী নতুন গান

0
126
শ্রাবনী সায়ন্তনী ঈদের নতুন গান
চলো আবারো অ্যালবাম এর কভার ফটো

ঈদে আসছে শ্রাবনী সায়ন্তনী নতুন গান

ঈদ দোরগোড়ায়। করোনার কারণে সেভাবে জমে ওঠেনি সঙ্গীতাঙ্গন। তারপরও অল্প কিছু সঙ্গীতশিল্পী ঈদ উপলক্ষে নতুন গান প্রকাশ করছেন।

তাদের মধ্যে অন্যতম একজন সঙ্গীতশিল্পী “শ্রাবনী সায়ন্তনী”। এইবার ঈদ-উল-আযহা উপলক্ষে করোনাকালেই প্রকাশিত হতে যাচ্ছে শ্রাবনী সায়ন্তনীর নতুন গান “চলো আবারো” এটা ডুয়েট গান আমার সাথে গেয়েছেন শাহাজালাল শান্ত।সঙ্গীতঃ শাহজালাল শান্ত গানটির কথা ও সুর দিয়েছেন সাগর হোসাইন। এসএইচ প্লাস বিডি ইউটিউব চ্যানেল এর ব্যানারে গানটি প্রকাশ হবে ঈদের রাতেই।

ঈদে আসছে শ্রাবনী সায়ন্তনী নতুন গান
অ্যালবাম কভার ফটো

এদিকে শ্রাবনী সায়ন্তনী সম্প্রতি তোমাকে চাই ও তোমাকে খুঁজি সকাল রাত, গানে কণ্ঠ দিয়েছেন। তোমাকে চাই গানটা অনেক ভালোলাগা থেকে কভার করা। গানের শিরোনাম তোমাকে চাই এটা ফাগুন হাওয়া সিনেমার একটি গান, এই গানটির মিউজিক রি-এরেন্জ করেছেন আমার বড় ভাই রিদয় আহমেদ নয়ন। শ্রোতার এই দুটি গানের সঙ্গে নিজেদের আবেগ-অনুভূতি জড়িয়ে নিতে পারবেন। গানটির সুর-সঙ্গীত চমৎকার হয়েছে। আমার কাছে গানটি ভীষণ ভালো লেগেছে শ্রোতা-দর্শকদেরও আশা করছি ভালো লাগবে।

ঈদের পর করোনা পরিস্থিতির উন্নতি হলে আবারও নতুন গান নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন এই শিল্পী।

প্রসঙ্গত, শ্রাবনী সায়ন্তনী তরুণ প্রজন্মের একজন উদীয়মান সঙ্গীতশিল্পী। যার গানের শুরুটা ছিল খুব ছোট থেকেই। বিভিন্ন প্রতিযোগিতা এবং চ্যানেল আই সেরাকন্ঠ ২০১৭ এর প্রতিযোগিতার পর থেকে তিনি লোকমুখে পরিচিত।
তার গাওয়া উল্লেখযোগ্য গান হল- বৈশাখ এলোরে, সোনা বন্ধু, ফুলের বুকে, চান্দের আলো, সাগরের জল পাহাড়ের সুরসহ বেশকিছু গান।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে