বন্যা দুর্গত অসহায়দের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ করছেন হিরো আলম

0
34

বন্যা দুর্গত অসহায়দের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ করছেন হিরো আলম

চিত্রনায়ক অনন্ত জলিল এর হিরো আলমকে দেওয়া সাইনিং মানি ৫০,০০০ টাকা ও হিরো আলমের ৫০,০০০ টাকা মোট এক লক্ষ টাকা ঈদ উপলক্ষে গরীবদের মাঝে বিতরন হিরো আলমের পক্ষ থেকে।

প্রসঙ্গত, গত কয়েক সপ্তাহ ধরে হিরো আলম খান ও চিত্রনায়ক অনন্ত জলিল এবং জায়েদ খান এর মাঝে দ্বন্দ্ব চলছিল। সেই দ্বন্দ্বের বলিদান হলেন হিরো আলম।

সম্প্রতি হিরো আলমকে নিয়ে ছবি বানানোর কথা বলে চিত্রনায়ক অনন্ত জলিল ও বর্ষা তাদের অফিসে ডেকে নিয়ে ছবি করানোর জন্য ওয়াদাবদ্ধ হন এবং সাইনিং মানি হিসেবে ৫০০০০ টাকা হিরো আলম কে দেন। পরবর্তীতে তিনি তার ফেসবুক লাইভে এসে হিরো আলমকে ছবিতে নিবে না বলে ঘোষণা করেন। এদিকে হিরো আলম ও তার ভক্তরা ক্ষিপ্ত হয়ে এটা মেনে নিতে পারেনি। পরক্ষনেই হিরো আলম ফেসবুক লাইভে এসে বলেন, অবশ্যই আমি যেহেতু ছবিতে কাজ করব না সেহেতু আমি অনন্ত জলিল এর টাকা ফেরত দিয়ে দিব। কারণ এই টাকা আমি শুধু শুধু কেন নেব। ঠিক তেমনি গত কয়েকদিন ধরে অনন্ত জলিল সাহেবের হোয়াটসঅ্যাপে বারবার নক করা সত্ত্বেও অনন্ত জলিলের কোন সদুত্তর পাচ্ছিলেন না। এদিকে হিরো আলমের ভক্তদের তীব্র সমালোচনার মুখে পড়েন হিরো আলম। যে আপনি অনন্ত জলিলের ৫০০০০ হাজার টাকা এখনো দেননি কেন? সেটার প্রেক্ষিতেই হিরো আলম আজকে ফেসবুক লাইভে এসে ঘোষণা দিলেন যেহেতু সাইনিং মানি ৫০০০০ টাকা অনন্ত জলিল সাহেব নিচ্ছেন না সেহেতু আমি আমার উদ্বেগ থেকে উনার ৫০০০০ টাকা আর আমি দেবো ৫০০০০ হাজার টাকা মিলিয়ে এক লক্ষ টাকার ভিতরে অসহায় বন্যার্ত গরীবদের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ করব।

আরো জানুনঃ-https://dailysylhet24.com

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে