মালেক আফসারী হ্যাকার ছবিতে হিরো আলম

0
39
হিরো আলম ও মালেক আফসারী
ফাইল ছবি

মালেক আফসারী হ্যাকার ছবিতে হিরো আলম

জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারীর ছবিতে অভিনয় করতে যাচ্ছেন হিরো আলম। জানা যায়, হিরো আলম তার ২৬ তম চলচ্চিত্রের নায়ক হচ্ছেন। এমনকি সবকিছু ঠিক থাকলে ২৫ তম ছবির “হ্যাকার” অভিনয় করতে পারেন। হিরো আলমের বিপরীতে ‘বিদেশি চরিত্র’ থাকবে। বুধবার (২৯ জুলাই) রাতে ফেসবুক লাইভে মালেক আফসারী নিজেই এ ঘোষণা দিয়েছেন।

এ বিষয়ে হিরো আলম বলেছেন, যেহেতু আমি একটি ছবি প্রযোজনা করেছি। আমি মনে করি এটাও পারবো। ওস্তাদ (মালেক আসফসারী) আমাকে নিয়ে ছবি বানাতে চেয়েছে, এটা আমার জন্য আনন্দের। আমি মনপ্রাণ দিয়ে সেই ছবির জন্য কাজ করবো।

লাইভে হিরো আলমকে মালেক আফসারী বলেন, গল্প রেডি আছে। কথা দিলাম আমার ২৬তম ছবিতে তুমি কাজ করবে। তোমার বিপরীতে বিদেশি নায়িকা থাকবে। তুমি যে মিউজিক ভিডিও দিয়ে ভাইরাল হয়েছে সেটা আবার নতুন করে বানানো যেতে পারে। আর তোমাকে এখন থেকে সমালোচনামূলক মিউজিক ভিডিও করা যাবে না। যেসব করবা সব ভালো ভিডিও করবো।

হিরো আলম আরও বলেন, মালেক আফসারীর উদ্দেশ্যে আমার জন্য ভালো গল্প তৈরি করবেন ছবির ডায়লগ যেন হয় শিক্ষামূলক আমারটা কেমন হবে যেন মানুষ আমাকে মন থেকে ভালোবাসে আমি যেন দর্শকের হৃদয়ে জায়গা করে নিতে পারি । শুধু সুদর্শন চেহারা দিয়ে কিন্তু নায়ক হওয়া যায় না অবশ্যই ছবির গল্প ভালো হতে হবে।

এদিকে মালেক আফসারী বলেন, হিরো আলম তুমি আপাতত মিউজিক ভিডিও করা বন্ধ করে দাও তোমাকে নিয়ে আমার অবশ্যই স্বপ্ন আছে। তোমাকে আমি নিজের হাতে গড়ে তুলবো। তোমাকে আমি বড় বাজেটের ছবিতে সুযোগ দিব।তোমার জীবন কাহিনী শুনে আমি খুবই আপ্লুত যে মানুষ কতটা পরিশ্রম করলে বর্তমান জায়গায় আসতে পারে তোমাকে নিয়ে আমি খুবই গর্ববোধ করি ইনশাআল্লাহ তুমি পারবে।

মালেক আফসারী আরো বলেন তুমি যদি আজকে তোমার চেষ্টায় এই জায়গায় না আসতে তাহলে আমি মালেক আফসারী কতটা তোমার সাথে কথা বলতাম না সম্পূর্ণ তোমার নিজের যোগ্যতায় এই জায়গায় এসেছো। তুমি নিজে একজন সেলিব্রেটি তাই আমি চেষ্টা করছি তোমাকে লাইভে আনার মাধ্যমে আমার ইউটিউব যেন সাবস্ক্রাইবার বাড়ে।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে