ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সংগীতশিল্পী শ্রাবনী সায়ন্তনী

0
92
ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবনী সায়ন্তনী
ফাইল ছবি

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সংগীতশিল্পী শ্রাবনী সায়ন্তনী

ঈদুল আযাহা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছে শ্রাবনী সায়ন্তনী। এক শুভেচ্ছাই “শ্রাবনী সায়ন্তনী” করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে অবস্থান করেই ঈদ উদযাপনে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছন।

ঈদের হাওয়া লাগুক প্রাণে

মন ভরে যাক নতুন গানে

ঘুম ঘুম চোখে স্বপ্নিল চাওয়া

ঈদে হোক সবকিছু পাওয়া

ঈদ মোবারক

সেই সাথে এইবার ঈদ-উল-আযহা উপলক্ষে করোনাকালেই প্রকাশিত হতে যাচ্ছে শ্রাবনী সায়ন্তনীর নতুন গান “চলো আবারো”এটা ডুয়েট গান আমার সাথে গেয়েছেন শাহাজালাল শান্ত।সঙ্গীতঃ শাহজালাল শান্ত গানটির কথা ও সুর দিয়েছেন সাগর হোসাইন। এসএইচ প্লাস বিডি ইউটিউব চ্যানেল এর ব্যানারে গানটি প্রকাশ হবে ঈদের রাতেই।

শ্রাবনী সায়ন্তনী ঈদের নতুন গান
চলো আবারো অ্যালবাম এর কভার ফটো

বিবৃতিতে সকল শিল্পীর পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে শ্রাবনী সায়ন্তনী বিশ্ববাসীর নিরাময় ও সুস্বাস্থ্য এবং নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন। পবিত্র ঈদুল আযহা মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।’

তিনি বলেন, ‘এবার পবিত্র ঈদুল আযাহা এমন একটি সময়ে সমাগত, যখন মহামারি করোনাভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনাভাইরাসে আপনজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এমনই সময় পবিত্র ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে অবস্থান করেই ঈদ উদযাপন করতে হবে। পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল আযহা।

শ্রাবনী সায়ন্তনী বলেন, ‘ ঈদুল আযহা মহিমান্বিত আহ্বানে শান্তিসুধায় ভরে উঠুক বিশ্বসমাজ। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। আসুন, সমাজের ধনী-গরিব, ধর্ম-বর্ণ-গোত্র, জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল আযাহা খুশি ভাগাভাগি করে নিই। পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করি— মানুষের জীবন থেকে দূরীভূত হোক সকল মহামারি, দুঃখ-জরা।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে