তাহিরপুরে মুদি দোকানে চুরি

0
144

 

টাইফুন মিয়া, তাহিরপুর প্রতিনিধিঃ
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত আবুল বরকতের ছেলে মহাব্বত শাহ’র মুদি-মনোহারি একটি দোকানের টিনের চালা কেটে ভিতরে ঢুকে পরিকল্পিতভাবে একটি চুরির ঘটনা ঘটেছে।

জানা যায়, প্রায় ৪৪৫০০ হাজার টাকা, তিনটা সীমকার্ডসহ দুইটা স্যামসাং মোবাইল এবং দোকানের বেশ কিছু মালামাল চুরি হয়েছে। এছাড়াও দোকান সংলগ্ন থাকার ঘর থেকে প্রায় ১২ আনা ওজনের স্বর্ণালংকার নিয়ে গেছে চোরেরা।

১৯ আগস্ট (বুধবার) আনুমানিক মধ্য রাতে চোরেরা সংগঠিত হয়ে পরিকল্পিতভাবে ওই চুরির ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিক ধারণা স্থানীয় লোকজনসহ চুরি হওয়া দোকান মালিকের।

চুরি হওয়া দোকান মালিক মহব্বত শাহ্ জানান, গত মঙ্গলবার (১৮ আগস্ট) দোকানের বেচা-বিক্রি সেরে রাত দশটার দিকে দোকান সংলগ্ন নিজ থাকার ঘরে গিয়ে ঘুমিয়ে যান। সকালে ঘুম থেকে উঠে দেখেন ঘরে থাকা ব্রিফকেসটা উধাও। তারপর দোকানের ভিতরে ডুকে কিছু মালসামাল এলোমেলো দেখে দোকানে চুরির বিষয় বুঝতে পারেন। চোরেরা ব্রিফকেসটি বাড়ির আশেপাশে কোথাও পেলে গেলো কিনা এমন সন্দেহে খুঁজাখুঁজি করলে দোকানের পার্শ্ববর্তী একটি মৃত নদীর তীরে এর সন্ধান মিলে। পরে বিষয়টি স্থানীয় পুলিশ পুলিশকে অবগত করা করেন।

বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহমুদুল বলেন, এ ব্যাপারে আমাকে অবগত করা হয়েছে। ঘটনা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে