প্রধানমন্ত্রীর প্রতি এডভোকেট আসমা আক্তারের কৃতজ্ঞতা

0
411
প্রধানমন্ত্রীর প্রতি এডভোকেট আসমা আক্তারের কৃতজ্ঞতা
ফাইল ছবি

ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সদস্য নির্বাচিত হওযায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট আসমা আক্তার।

আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণ শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

গতকাল ১৯ নভেম্বর, বৃহস্পতিবার সকালে বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণ শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করায় পর তিনি এমন কৃতজ্ঞতা স্বীকার করে গণমাধ্যমে একটি বিবৃতি পাঠান।

একান্ত সাক্ষাৎকারে ডেইলি সিলেট টোয়েন্টিফোর ডটকমকে জানান, আমাকে মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সদস্য নির্বাচিত পদে মনোনীত করায় আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা  জানাচ্ছি। সেইসঙ্গে আমি আমাদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, ও সংলিশ্লষ্টদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও মোবারকবাদ জানাচ্ছি। আমি মনে করি আমাকে এ সংগঠনের সদস্য নির্বাচিত করায় আমি সংগঠনের সাথে ঐক্যবদ্ধ হয়ে সব কাজ আন্তরিকভাবে সম্পন্ন করার চেষ্টা করবো।

উল্লেখ্য, এডভোকেট আসমা আক্তার ছাত্রজীবন থেকেই আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। তার পিতা আখতারুল আলম ( ঢাকা সিটি আওয়ামী লীগের প্রাক্তন যুগ্মসচিব) এবং মিসেস নুরুন নাহার প্রাক্তন আক্তারেরসহ-সভাপতি ঢাকা সিটি মহানগর আওয়ামী লীগ। আমার পিতা-মাতা দুজনেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রত্যক্ষ কর্মী।  আমার বাবা একজন মুক্তিযোদ্ধা ছিলেন।  আমি সুপ্রিম কোর্টের অনুশীলনকারী আইনজীবী।

তিনি আরো বলেন, আমি যেহেতু একজন এডভোকেট সেহেতু, সাধারণ মানুষের আইনী সুবিধার কথা বিবেচনা  করে বিভিন্ন সুযোগ-সুবিধা দেওয়ার চেষ্টা করব।

আমাদের নিউজপোটাল সর্ম্পকে জানতে এখানে ক্লিক করুন

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে